পুলিশ ও বিজিবি কর্তৃক- বেনাপোলে ওয়ারেন্টভুক্ত আসামিসহ আটক ১৩

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিসহ বিভিন্ন অভিযোগে ১৩ জনকে আটক করা হয়েছে।
রোববার (২১ জুন) দিনগত রাত ১টা থেকে সোমবার (২২ জুন) ভোর ৬টা পর্যন্ত বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশের পৃথক অভিযানে এদের আটক করা হয়।
আটক ব্যক্তিদের মধ্যে ১০ জনের নাম জানা গেছে। এরা হলেন-পুলিশের অভিযানে আটক বেনাপোলের ভবারবেড় গ্রামের রুস্তম আলীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি জাকারিয়া (৫৩), মাদক সেবনের অভিযোগে আটক যশোরের রবিউল ইসলামের ছেলে সুজন (২৪), ফকির চাঁদের ছেলে রুবেল (২২) ও আব্দুল জলিলের ছেলে জসিম (২৮)।
এছাড়া অবৈধভাবে সীমান্ত পথে ভারতে যাওয়ার সময় বিজিবি সদস্যদের হাতে আটক হয় নরসিংদীর গুরুপদের ছেলে অসিম (৩২), ফরিদপুরের গুরু দাসের ছেলে সুজন কুমার (২৬) ও পটুয়াখালীর পান্ড দাসের ছেলে সুশিল দাস (২৫), চাঁদপুরের আব্দুল মান্নানের ছেলে ইমদাদুল (২৮), টাঙ্গাইলের মোবারকের স্ত্রী আসমা বেগম (২৩) ও মাদারীপুরের সেকেন্দারের ছেলে আলামিন (২০)।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান আটকের বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা হয়েছে এবং দুপুরে তাদের যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *