বাগেরহাটের চিতলমারী শ্বশুর বাড়িতে এসে লাশ হলেন গরু ব্যবসায়ী

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে লাশ হয়েছেন এক গরু ব্যবসায়ী। ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ মর্গে প্রেরণ করেছে । এ মৃত্যুকে ঘিরে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।
নিহতের পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার বড়বাড়িয়া গ্রামের সিরাজুল হক ফকিরের ছেলে গরু ব্যবসায়ী মান্নান ফকির (৩৫) রবিবার ট্রাক যোগে ১০ টি গরু বিক্রির জন্য মোল্লাহাটে উদয়পুর হাটে যান। এ দিন সে গরু বিক্রি করে এসে রাতে ঘোলা গ্রামে তার শ্বশুর বাড়িতে অবস্থান করেন। সোমবার সকালে শ্যালক সেলিম ফকিরের ঘরের পেছনে মান্নানের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে চিতলমারী থানা পুলিশ ঘটনা স্থল থেকে মান্নানের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ মৃত্যুকে ঘিরে এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।
নিহতের চাচাতো ভাই বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম তারিকুল ইসলাম বিপ্লব জানান, এদিন মান্নানের কাছে গরু বিক্রির ৩ থেকে ৪ লক্ষ টাকা ছিল। এ টাকার জন্য তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন ।
এ ব্যাপারে চিতলমারীর থানার এসআই ফিরোজ আহম্মেদ জানান, নিহতের হাতে বিদ্যুতের তার জড়ানো ছিল। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে পোড়া দাগ পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ বিষয় মান্নানের শ্বশুর বাড়ির লোকজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *