বাগেরহাটে স্বামীর লাশের উপর তিন মাস গোসল

বাগেরহাট প্রতিনিধি : Bagerhat photo-3 (18.06.2015)Sবাগেরহাটের মোরেলগঞ্জে স্বামীকে হত্যা করে লাশ মাটি চাপা দিয়ে লাশের উপরেই একটানা তিন মাস গোসল করেছেন স্ত্রী ফাতেমা বেগম (৪০)। ঘটনার ৩ মাস পরে পুলিশ বুধবার রাত ১১টায় স্ত্রীর হাতে নিহত আল আমীন শেখ (৫৫) এর গলিত লাশ মাটি খুঁড়ে উদ্ধার করেছে। একই সাথে পুলিশ স্বামী হত্যাকারী ফাতেমা বেগমকে গ্রেফতার করেছে এবং হত্যাকান্ডে ব্যবহৃত গুপ্তিটিও উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকাবাসি জানায়, দক্ষিন কুমারিয়াজোলা গ্রামের মৃত আইউব আলী শেখের ছেলে ৪ সন্তানের পিতা আল আমীন শেখ ঢাকায় রিক্সা চালাতেন। গত ১৬ মার্চ রাতে তিনি বাড়িতে আসেন। ওই রাতেই স্ত্রীর হাতে খুন হন তিনি। স্বামীকে হত্যার পরে রাতেই ফাতেমা বেগম তার পরকীয়া প্রেমিক প্রতিবেশী শাহজাহান শেখ (৫০) এর সহযোগীতায় লাশ গোসল খানায় মাটি চাপা দিয়ে রাখেন। এ হত্যার ঘটনা যাতে কারো নজরে না আসে, সে জন্য ওই গোসলখানায়ই নিয়মিত গোসল করতেন স্বামীর হত্যাকারী ফাতেমা বেগম।
ফাতেমা বেগম বলেন, তার স্বামী আলামীন শেখ ঢাকায় রিক্সা চালাতেন। ঘটনার দিন ১৬ মার্চ তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন। ওই রাতেই ঝগড়া-ঝাটির একপর্যায়ে ধারালো গুপ্তি স্বামীর বুকে বসিয়ে দেন। কিছুক্ষনের মধ্যেই মারা যান আল আমীন।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, আল আমীন শেখকে ৩মাস পূর্বে হত্যা করে বাড়ির মধ্যেই কোথাও লাশ গুম করে রাখা হয়েছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অনুসন্ধান চালায়। পুলিশের জিজ্ঞাসাবাদে আলামীনের স্ত্রী ফাতেমা বেগম তার স্বামীকে হত্যার কথী স্বীকার করে এবং লাশ গুম করে রাখার স্থান দেখিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *