সাপাহারে উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচন অনুষ্ঠিত

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁ জেলার সাপাহার উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচনের ১ নং আসনে প্রতিদন্দীদের মাঝে সমান সমান ভোট হওয়ায় ফলাফল ঘোষনা করা হয়নি। ২ নং আসন থেকে সাহিদা বেগম ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার তোজাম্মেল হক জানান, সাপাহার-১ নং আসন (সদর, তিলনা ও শিরন্টি) ইউপি থেকে সদর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ফাহিমা বেগম ৮ ভোট ও শিরন্টি ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য নাহার বানু ৮ ভোট পেয়েছে। দুই প্রার্থীর ভোটের সংখ্যা সমান সমান হওয়ায় এ আসন থেকে প্রশাসনের পক্ষ থেকে কারো নাম ঘোষনা করা হয়নি। সাপাহার-২ নং আসন (পাতাড়ী, ্আইহাই ও গোয়ালা) থেকে ইউপি সদস্য সাহিদা বেগম ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দী গোয়ালা ইউপি সদস্য হাসিনা খাতুন পায় ৬ ভোট ও পাতাড়ী ইউপি সদস্য নাজিরা খাতুন পায় ৪ ভোট।
উক্ত নির্বাচনে দুটি আসনে ১৮ জন মহিলা ইউপি সদস্যগনই উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে গতকাল সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সমাজসেবা অফিসার রেজওয়ানুল হক, সহঃ প্রিজাইডিং অফিসার ফুরকুটিডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা ও পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামিমা নাছরিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *