সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বাগাতিপাড়ায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

Bagatipara Pic 26-05-15-00বাগাতিপাড়া প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করা হয়েছে। ২৬ মে মঙ্গলবার বেলা ১১:০০টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিস, নাটোর এর উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিত করণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সালাহ্উদ্দিন ও নাটোর জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এক লিখিত বক্তব্য পাঠ করেন।
সাফল্য ও উন্নয়ন ধারাবাহিকতায় সরকারের একত বছরে কৃষি, খাদ্য ও শিল্প, বিদ্যুত গ্যাস, শিক্ষা, স্বাস্থ্য, সেনিটেশন, তথ্য প্রযুক্তি, ডিজিটাল সেবা, অর্থ ও বানিজ্য, সড়ক সেতু, রেল, নৌ ও স্থনীয় যোগাযোগ অবকাঠামো, সামাজিক সুরক্ষা, ভূমিহীনের ভূমিদান, মহিলা ও শিশু উন্নয়ন, আইন, পরারাষ্ট্র, তথ্য, পাঠ পরিকল্পনা, মুক্তিযুদ্ধ খাতে ব্যাপক মৌলিক উন্নয়ন অর্জিত হয়েছে বলে এক লিখিত বিবরনী তুলে ধরা হয়।
তিন বছর মেয়াদী সিপিএ’র চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন শিরীন শারমিন চৌধুরী, আইপিউ’র প্রেসিডেন্ট পদে প্রথমবার জিতল বাংলাদেশ, বাংলাদেশের ‘ডিজিটাল যাত্রার’ বিল গেটসের প্রশংসা, উইটসা পুরুস্কার পের বাংলাদেশ, সরকারী সব সেবা ও ফরম নিয়ে পোর্টাল, যোগাযোগের বিশাল সাফল্য, ঢাকা-চট্রগ্রাম মহা সড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প, পদ্মা সেতু, ঢাকা এলিেেভটেড এক্সপ্রেসওয়ের নির্মান কাজ শুরু, মেট্ররেল প্রকল্পের বিষয়গুলো তুলে ধরা হয়।
এদিকে সারা দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরা হলেও বাগাতিপাড়া উপজেলার যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন, রাস্তা-ঘাট সংস্কার, বাল্য বিবাহ-নারী নির্যাতন প্রতিরোধ, মাদক নিয়ন্ত্রন সহ বিভিন্ন বিষয়য়ে যুগউপযোগী পদক্ষেপ গ্রহনের জন্য স্থানীয় সাংবাদিকরা মতামত ব্যাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *