ববিতার স্বামীসহ ৩ জন রিমান্ডে

Bobitaনড়াইল: নড়াইলে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূ ববিতাকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি নির্যাতিতার স্বামী শফিকুল শেখসহ তিন জনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে নড়াইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ বিচারক মুহাম্মদ মাজহারুল ইসলাম আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত অন্য আসামিরা হলেন- শফিকুল শেখের বড় ভাই আবুল হাসান শেখ ও প্রতিবেশী নান্নু মোল্যা।

লোহাগড়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) নজরুল ইসলাম সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ১৩ মে ববিতার চাচা শ্বশুর কালাম শেখের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গৃহবধূ নির্যাতন মামলায় সব আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে।

একই আদালতে মামলার অন্যতম আসামি আজিজুর রহমান আরজু আত্মসমর্পণ করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, উপজেলার শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে সেনা সদস্য শফিকুল শেখকে (২৬) ২০১৩ সালের ২১ নভেম্বর গোপনে বিয়ে করেন ববিতা। চলতি বছরের ২৯ এপ্রিল রাত ৯টার দিকে শ্বশুরবাড়িতে গেলে পরদিন সকালে এলাকার মাতবর আজিজুর রহমান আজুর নেতৃত্বে স্বামী শফিকুল ও তার মা-বাবা এবং আরও কয়েকজন গাছের সঙ্গে বেঁধে ববিতাকের মারপিট করেন।

এ ঘটনায় ৫ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শফিকুল শেখসহ সাত জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন ববিতার মা খাদিজা বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *