ফের চলন্তবাসে ধর্ষণের চেষ্টা, ভয়ে লাফ…

BUS-RAPE-pic-BMllময়মনসিংহ: আবারো চলন্ত বাসে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেছে চালকসহ তার সহযোগীরা। প্রাণপণ চেষ্টায় বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে সম্ভ্রম রক্ষা করেছে ওই নারী।

বুধবার বিকেল ৩টার দিকে ময়মনসিংহের চূড়খাই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলন্ত বাসে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়দের চেষ্টায় চালকসহ বাসটি আটক করা হলেও ধর্ষণ চেষ্টার সহযোগিরা পালিয়ে গেছে। গ্রেপ্তার হওয়া চালক নূর উদ্দিন ময়মনসিংহের ফুলপুর উপজেলার নগুয়া গ্রামের জৈমত আলীর ছেলে।

ঘটনার শিকার গৃহবধূর বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামে। ঢাকার মোহাম্মদপুরে একটি বাসায় গৃহপরিচালিকার কাজ করতেন।

পুালশ জানায়, সকাল ১০টার দিকে ঢাকার মহাখালী বাসস্ট্যান্ড থেকে ঢাকা-শেরপুর রোডের এজি পরিবহনের একটি বাসে ( ঢাকা মেট্রো-ব-১১-৫৪৮৪) উঠে ওই গৃহবধূ। বাসটি শেরপুরের উদ্দেশ্যে রওনা দেয়। বিকেল তিনটার দিকে বাসটি ময়মনসিংহের চূড়খাই এলাকায় পৌঁছলে যান্ত্রিক ত্রুটির কথা বলে সব যাত্রীকে নামিয়ে দেয়া হয়। একমাত্র ওই নারীকে অন্য গাড়িতে উঠিয়ে দেয়ার কথা বলে গাড়িতে বসিয়ে রাখা হয়। কিছুক্ষণ পরে ওই নারীকে নিয়ে একই বাসটি চলতে শুরু করে। এক পর্যায়ে বাসের পাঁচজন স্টাফ দরজা-জানালা বন্ধ করে দিয়ে ওই নারীকে জাপটে ধরে। ধর্ষণের চেষ্টা চালালে ধস্তাধস্তি শুরু হয়। এসময় প্রাণপণ চেষ্টায় নিজেকে ছাড়িয়ে নিয়ে নারীটি বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে।

ঘটনা টের পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ চালকসহ বাসটি আটক করে। তবে ঘটনায় জড়িত অন্যরা এসময় পালিয়ে যায়।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক নাজমা আক্তার জানান, চালকসহ বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় চালকসহ পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে চলতি বছরের ৮ ফেব্রুয়ারি সাভারের বলিয়ারপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে চলন্ত বাসে দুই তরুণীকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসচালক ও তার সহকারীকে (হেলপার) গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *