গাইবান্ধায় দৈনিক ভোরের পাতা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Output file ss 43প্রেস বিজ্ঞপ্তি : ‘দেশের কল্যাণে প্রতিদিন’ এই শ্লে¬াগানকে সামনে রেখে দৈনিক ভোরের পাতা দশ বছর পেরিয়ে ১১ বৎসরে পদার্পণ উপলক্ষ্যে রোববার গাইবান্ধা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দৈনিক ভোরের পাতা গাইবান্ধা জেলা প্রতিনিধি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নুরুজ্জামান প্রধান, দৈনিক মাধুকরের সম্পাদক ও গাইবান্ধা  প্রেসক্লাবের সভাপতি কে.এম রেজাউল হক ও বিশিষ্ট ছড়াকার, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাব।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন অমিতাভ দাশ হিমুন, দীপক কুমার পাল, ইদ্রিসউজ্জামান মোনা, শাহাবুল শাহীন তোতা, কুদ্দুস আলম, উত্তম সরকার, আজাদ হোসেন সরকার, খায়রুল ইসলাম, জাহাঙ্গীর আলম, অমিতাভ চক্রবর্ত্তী রিন্টু, মিলন কুমার সরকার, সুজন প্রসাদ, মোসাদ্দেকুল ইসলাম আদনান, সুজনা সরকার, চুনি ইসলাম প্রমুখ। বক্তারা ভোরের পাতা বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রশংসা করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় এবং জাতীয় অগ্রগতিতে পত্রিকাটি আগামীতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। শেষে অতিথি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নিয়ে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *