ভোলাহাটে ৪সন্তানের জনকের আত্মহত্যা

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: ভোলাহাটে ৪ সন্তানের জনক কবির হোসেন(৩৬) গলায় দড়ির ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।
সরজমিন ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার চরধরমপুর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের মেম্বারের ছেলে ৪সন্তানের জনক কবির হোসেন(৩৬) বুধবার বাদ মাগরিব তার বসবাসরত ঘরের বাঁশের সাথে নাইলনের দড়ি গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
ঘটনার বিবরণে মৃত কবির হোসেনের বাবা ও স্ত্রী এ প্রতিবেদককে বলেন, বুধবার দিবাগত বাদ মাগরিব বাড়ীর সকলেই প্রতিদিনের ন্যায় বাড়ীর কাজ-কামে ব্যস্ত। এরই ফাঁকে কবিরের স্ত্রী রহিমা বেগম ঘরের ভিতরে গিয়ে দেখে তার স্বামী ঘরের বাঁশের সাথে জুলছে। এ দৃশ্য দেখে রহিমা চিৎকার দিয়ে উঠলে বাড়ীর সকলে ছুটে এসে কবিরকে নামিয়ে প্রাথমিক চিকিৎসায় জানতে পারে সে (কবির) মারা গেছে। স্ত্রী রহিমা বেগম কান্নাজড়িত কণ্ঠে এ বলেন, আমাদের ঘর-সংসার চলাকালে কোনপ্রকার ঝগড়া-ফ্যাসাদ ছিলো না। তবে বিভিন্ন এনজিও হতে ঋণ নেয়া ছিলো এবং সম্প্রতি চরধরমপুর বাজারে এলাকার লোকজন আমার স্বামীকে বেধরক অন্যায় ভাবে মারধর করার পর থেকেই মস্তিস্ক বিকৃতির মত ভাব করতো বলে কান্নায় ভেঙ্গে পড়ে কবিরের স্ত্রী রহিমা।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোজাহার হোসেন ও এসআই সফিকুল ইসলাম বলেন, আত্মহত্যার ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে শেষে লাশ ময়না তমন্দের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্দের রিপোর্ট অনুয়ায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *