মতলবে ইভটিজিং এ বাধা দেয়ায় ভাইয়ের উপর হামলা

Matlab South Ivtiginghhhhhh
মতলবে ইভটিজিং এ বাধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত শাহদাত।

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি : মতলব পৌরসভাস্থ উদ্দমদী গ্রামে ইভটিজিং এ বাধা দেওয়ায় ভাইকে মারধর করে রক্তাক্ত জখম করে ইভটিজাররা। গত ২ মে রাতে সাড়ে ৮টায় কাজির বাজারে ঘটনাটি ঘটে। এতে আহত মান্নান মিয়াজীর ছেলে শাহদাত(২৪) বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহত শাহদাত জানান, ঘটনার দিন সকালে তার চাচাতো বোন ও ভাগনি কমিউনিটি ক্লিনিকে যাওয়ার পথে স্থানীয় বখাটে শাকিল গতিরোধ করে গায়ে হাত দেয় এবং ওড়না ধরে টানাটানি করে। বিষয়টি তারা বাড়িতে এসে জানালে বিকালে কাজির বাজারে দেলোয়ার মাস্টারের ছেলে রিয়াদ এ ব্যাপারে শাকিলকে জিজ্ঞাসাবাদ করলে তাদের মধ্যে কখা কাটাকাটি হয়। তারই জের ধরে শাকিল, ফিরোজ, রাব্বী, কামরুলসহ ৭/৮ জনের একটি সংঘবদ্ধ চক্র রাত প্রায় সাড়ে ৮টায় আমার দোকানে এসে রিয়াদকে মারার জন্য চেষ্টা করে। এতে বাধা দিলে তারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমার উপর হামলা করে।
আহতের চাচাতো ভাই নূরে আলম জানান, আমরা ডাক চিৎকার শুনে শাহদাতের মোবাইল সার্ভিসিং এর দোকানে গিয়ে দেখি সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ সময় হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। রক্তাক্ত আবস্থায় শাহদাতকে দ্রুত মতলব হাসপাতালে নিয়ে আসি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *