থ্রি-মার্ডার মামলার দুই আসামি রিমান্ডে

logo ain adalotবেনাপোল সংবাদদাতা : যশোরের বেনাপোল পোর্ট থানাধীন গাছকাটা নিয়ে সংঘর্ষে তিনজন খুনের ঘটনায় আটক দুই আসামিকে দুই দিনের রিমান্ডে এনেছে পুলিশ।
বুধবার বিকেল ৪ টায় মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করলে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
আসামিরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন রঘুনাথপুর গ্রামের আব্দুর রহমান (৬০) ও তার ছেলে গিয়াস উদ্দিন(৩৫)।
পুলিশ জানায়, থ্রি-মার্ডারের ঘটনায় ৭ জনকে আসামি করে ইতিমধ্যে মামলা হয়েছে। আসামিদের মধ্যে পুলিশ দুই জনকে আটক করে আদালতে পাঠায়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৭ দিনের আবেদন করলে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে, ২৩ এপ্রিল রাতে বেনাপোলে ব্যাপক ঝড় হয়। এতে রাস্তার গাছ উপড়ে পড়ে। পরের দিন ২৪ এপ্রিল সকালে গাছের ডাল কাটতে আসে ওই এলাকার নছু, আলাউদ্দিনসহ আরো কয়েকজন।
এ সময় সাবেক (ইউনিয়ন পরিষদ) ইউপি সদস্য আব্দুল্লাহ বাধা দিলে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হলে ধারোলো অস্ত্রের আঘাতে আব্দুল্লাহ ও তার আত্মীয় বুদো, আজগার, সুমনসহ ছয় জন গুরুতর জখম হন।
স্বজনরা তাদের উদ্ধার করে হাসতাপালে নেওয়ার পথে মারা যান আব্দুল্লাহ। ওই দিনই যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে মারা যায় বুদো। আহতদের মধ্যে আজগার, সুমনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে সোমবার সন্ধ্যায় আজগারের মৃত্যু হয়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
মামলার তদন্ত কর্মকর্তা বেনাপোল পোর্ট থানার উপ পরিদর্শক (এসআই) দীন মোহাম্মদ বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *