দামুড়হুদা পাইলট বয়েজ হাইস্কুলের লেখা পড়ার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

gWWUnm&;;;হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সদরের পাইলট বয়েজ হাইস্কুলে স্কুলের লেখা-পড়ার মান উন্নয়নের লক্ষে স্কুলের পরিচালনা কমিটি ও শিক্ষক দের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে দামুড়হুদা পাইলট বয়েজ হাইস্কুলের অফিস কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শনিবার সকাল ১১টায় স্কুল পরিচালনা কমিটির সভাপতি শফিউল কবির ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সার্বিক আনজুমান আরা। বিশেষ অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান। প্রধান অতিথি স্কুল পরিচালনা কমিটি ও শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষাকে ব্যাবসা হিসাবে নেয়া যাবেনা,স্কুলের ছাত্রদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করার ব্যবস্থা করতে হবে। কোচিং ও প্রাইভেট থেকে ছাত্রদেরকে সরিয়ে আনতে হবে কোচিং ও প্রাইভেটে লেখা-পড়ার উন্নতি হয়না এতে ছাত্র-ছাত্রী দের সময় নষ্ট হয় । স্কুলে লেখা-পড়ার মান উন্নয়নে যা করার প্রয়োজন করবেন।
বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার বলেন,আপনারা শতভাগ পাশ করানোর চেষ্টা করবেন এর জন্য আমাদের সহযোগিতা প্রয়োজন হলে বলবেন আমরা সব ধরনের সহযোগিতা দেব।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সহকারি শিক্ষক শফিকুল ইসলাম,স্কুল পরিচালনা কমিটির সদস্য আমজাদ হোসেন, ইমতিয়াজ হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুল পরিচালনা কমিটির সদস্য এম নুরুন্নবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *