মাদক সম্রাট আইনাল ঢাকায় গিয়ে অপহরণ : ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী

apohoron logoহাবিবুর রহমান, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা সদর উপজেলার সীমান্তবর্তী রাঙ্গীয়ারপোতা গ্রামের মাদক সম্রাট আইনাল (৩৫) ও জীবননগরের উথলীর শাহিন ড্রাইভার ও উথলী আমতলার শরীফ ঢাকার একটি মাদক মামলায় আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে আইনাল অপহরণ হয়েছে। অপহরণকারীরা আইনালের বাড়িতে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করেছে। এই অপহরণের সাথে শাহিন ড্রাইভার ও শরীফ জড়িত আছে বলে পারিবারিক ভাবে দাবী করা হয়েছে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার সীমান্তবর্তী রাঙ্গীয়ারপোতা গ্রামের মৃত. দোসর আলীর ছেলে মাদক সম্রাট আইনাল, উথলীর শাহিন ড্রাইভার ও উথলী আমতলার শরীফ ঢাকায় ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে গিয়ে পুলিশের হাতে আটক হয়। এ বিষয়ে আইনাল, শাহিন ড্রাইভার ও শরীফের বিরুদ্ধে ঢাকায় মাদকদ্রব্য বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়। ঢাকার ওই মামলার ধার্য্য দিন ছিল গত বুধবার। আদালতে মামলার হাজিরা দেওয়ার জন্য গত মঙ্গলবার রাতে নাইট কোচ যোগে এরা ৩ জনই ঢাকায় যায়। ঢাকা গাবতলি আন্তজেলা বাস টার্মিনাল থেকে আইনাল, শাহিন ড্রাইভার ও শরীফকে তাদের ঢাকার মাদক বিক্রির জনৈক মহাজন আলম হোসেন রিসিভ করে নিয়ে যায়। পরে তারা আদালতে হাজিরা দেয়। এর পর থেকে আইনালকে আর পাওয়া যাচ্ছে না। তবে উথলীর শাহিন ড্রাইভার ও উথলী আমতলার শরীফ বাড়ি ফিরে এসেছে।
আইনালের পরিবার থেকে দাবী করা হয়েছে, ঢাকার একটি মাদক মামলায় আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে তাকে শাহিন ড্রাইভার ও শরীফ কৌশলে অপহরণ করিয়েছে। এই অপহরণের সাথে উথলীর শাহিন ড্রাইভার ও শরীফ জড়িত থাকতে পারে বলেও পরিবারিক ভাবে সন্দেহ করা হচ্ছে। কারণ একই সাথে ৩ জন ঢাকায় গেলেও কি ভাবে তারা দু’জন ফিরে আসলো আর আইনাল অপহরণ হলো। গতকাল মোবাইল ফোনে আইনালের মুক্তিপণ বাবদ ৫ লাখ টাকা দাবী করেছে অপহরণকারীরা বলে পারিবারিক ভাবে দাবী করা হয়েছে।
শাহিন ড্রাইভার ও শরীফ তাদের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ অস্বীকার করে জানায়, আদালতে হাজিরা শেষে ঢাকার জনৈক মাদক বিক্রির মহাজন আলম হোসেন তাদের দু’জনকে বাড়িতে পাঠিয়ে দেয় এবং আইনালকে তার কাছে ২/১ দিন থাকার জন্য রেখে দেয়। এর পর অন্য কিছু হয়েছে কি না; তার কিছুই তারা জানেনা বলে জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *