বাউফল উপজেলার কৃষি ব্যাংক কেশবপুর শাখার গ্রাহক ও সুধী সমাবেশ

bkb nnnnবাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলার বাংলাদেশ কৃষি ব্যাংক কেশবপুর শাখা ৩০ বছর পূর্তি উৎসব উপলক্ষে শুক্রবার গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কৃষি ব্যাংক উপ-ব্যবস্থাপক মো: মাহতাব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক এম এ ইউসুফ। বিশেষ অতিথি ছিলেন কৃষি ব্যাংক বরিশাল বিভাগীয় মহা ব্যবস্থাপক মো: নাসির উদ্দিন। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দুর্যোগ ব্যবস্থাপক ও ত্রান মন্ত্রনালয় উপসচিব মো:সোহরাব হোসেন। কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু।
অনুষ্ঠিত গ্রাহক সুধী সমাবেশে, বক্তব্য রাখেন সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু। মো: কুদ্দুছ, মো: ইব্রাহিম প্রমুখ। সমাবেশে কৃষি ব্যাংক শাখা সমস্যা এবং উন্নয়ন চিত্র তুলে ধরেন। ১৯৮৪ সালে স্থাপিত বাংলাদেশ কৃষি ব্যাংক কেশবপুর শাখার ইতিহাস তুলে ধরা হয়।
শাখার ঊপব্যবস্থাপক মো: নুরহোসেন এ প্রতিনিধিকে জানান, বাংলাদেশ কৃষি ব্যাংক কেশবপুর শাখায় মোট ১২ হাজার গ্রাহক রয়েছে। ২৪ এপ্রিল হিসেব অনুসারে মোট আমানত রয়েছে ৮কোটি ৬৭ লক্ষ ৯৫ হাজার টাকা। ঋন বিতরন করা হয়েছে ৬ কোটি ৪৯ লক্ষ ৮৫ হাজার টাকা। কালিশুরী , সূর্যমনি, কেশবপুর ও ধুলিয়া ইউনিয়নবাসী এ ব্যাংক থেকে সুবিধা ভোগ করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *