চিতলমারীতে পুলিশের অভিযানে হেরোইন, ইয়াবা, গাঁজা ও জাল টাকা উদ্ধার

Chitolmari Photo-24-04-2015ttttমুন্সী দেলোয়ার হোসেন, চিতলমারী (বাগেরহাট) থেকে : বাগেরহাটের চিতলমারীর চিংগুড়ী গ্রামের মোঃ বাবুল শেখ ওরফে বাবুল (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীর বাড়ী থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৪ হাজার পিচ ইয়াবা, ৩ কেজি গাঁজা, ২শ ৭০ পুরিয়া হেরোইন, ২২ হাজার জাল টাকা সহ নগদ ১০ লক্ষাধিক টাকা উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার (২২ এপ্রিল) বিকাল ৪ টায় চিতলমারী উপজেলা কলাতলা ইউনিয়নের চিংগুড়ী গ্রামের আঃ হাকিম শেখের পুত্র মোঃ বাবুল শেখের ঘর থেকে ৪ হাজার পিচ ইয়াবা, ৩ কেজি গাঁজা, ২শ ৭০ পুরিয়া হেরোইন, ২২ হাজার জাল টাকা সহ নগদ ১০ লক্ষাধিক টাকা পুলিশ ওই মাদক সম্রাটের ঘর থেকে উদ্ধার করেছে। তবে এ অভিযানে কাউকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি। অভিযানটি পরিচালনা করেন চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ দিদারুল আলম ও চিতলমারী থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার, বড়বাড়িয়া ক্যাম্প আইসি এইচ এম শহিদুল ইসলাম ও সংগীয় ফোর্স।
অভিযান সম্পর্কে চিতলমারী উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ দিদারুল আলম জানান, অভিযানটি পরিচালনার জন্য ছদ্মবেশে বেশ কয়েক দিন ধরে ওই্ মাদক ব্যবসায়ীকে লক্ষ্য করা হচ্ছিল। মাদক সেবীসহ ব্যবসায়ীদের মাদক নির্মূল করার জন্য আমাদের এরূপ অভিযান চলতে থাকবে।
অভিযান সম্পর্কে চিতলমারী থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, অভিযানটি পরিচালনার জন্য ছদ্মবেশে কয়েক দিন ধরে ওই্ মাদক ব্যবসায়ীকে লক্ষ্য করা হচ্ছিল। আজ সকালে ওই মাদক ব্যবসায়ীকে ধরার জন্য অভিযান পরিচালনা করা হয়। তবে অভিযান চলাকালে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, এটি চিতলমারী ইতিহাসে বড় মাদকের চালান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *