কাহালুতে মাদ্রাসা অফিস সহকারী অপহরণ : ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

apohoron logoকাহালু(বগুড়া) সংবাদদাতা : কাহালু উপজেলার দ্বারাই বালিকা দাখিল মাদ্রাসার অফিস সহকারী মামুনকে অপহরণ করে মোবাইলে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।
রবিবার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের নিমার পাড়ার আলহাজ্ব মমতাজ আলীর পুত্র দ্বারাই বালিকা দাখিল মাদ্রাসার অফিস সহকারী এমদাদুর রহমান মামুন(৩৫)কে অপহরণ করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে জানানো মামুন ঐদিন মোবাইল ফোন কেনার জন্য বগুড়া শহরে যায়। বেলা সাড়ে ১১ টার দিকে মামুন তার স্ত্রীর মোবাইলে ফোন করে জানান আমাকে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে এবং ঐ টাকা বিকাশের মাধ্যমে প্রেরণ করতে হবে। এর পর তার আর কোন সন্ধান বা মোবাইলে পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে থানায় কোন লিখিত অভিযোগ হয়েছে কিনা জানা সম্ভব হয়নি।
এদিকে মামুনের অপহরণ নিয়ে এলাকাবাসীর মাঝে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। অনেকে ঘটনাকে মামুনের সাজানো বলে মন্তব্য করে বলেছেন। তাদের ভাষ্য হলো বেশ কিছুদিন যাবত মামুনের সাথে তার ভাই ও ভাইয়ের ম্বশুরবাড়ীর লোকজনের দ্বন্দ্ব চলছে আর এ দ্বন্দ্বের প্রতিশোধ হিসাবে তাদের ফাঁসাতে অথবা মামুন তার বাবার নিকট থেকে মোটা অংকের টাকা আদায়ের জন্য কৌশল অবলম্বন করে আতœগোপন করতে পারে। বিষয়টি নিয়ে কাহালু থানা অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডুর সাথে কথা বলা হলে তিনি জানান বিষয়টি আমি শুনেছি কিন্তু ঘটনাস্থল বগুড়া শহরে(সদর থানা এলাকায়) হওয়ায় মামলা বিষয়ে কিছুই বলতে পারছিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *