শ্বশুর-শাশুড়িকে কুপিয়ে হত্যা, জামাই পলাতক

চাঁদপুর000ffrrddচাঁদপুর: চাঁদপুরে জামাইয়ের হাতে শ্বশুর-শাশুড়ি খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ঘাতকের স্ত্রী লাকী আক্তার শারমিন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কামরাঙ্গা মিজি বাড়িতে সোমবার ভোরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ইকবাল হোসেন বুলু (৪৫) ও তার স্ত্রী মমতাজ বেগম (৪০)।
ঘাতক সুমন শেখ ঢাকার সাভারে ভাড়া বাড়িতে থাকে বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি খুলনার হরিণাটানা এলাকায়।
ঘটনার পর পর ঘাতক সুমন শেখ পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান। লাকির সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি নিয়ে এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার পর পর খবর পেয়ে স্থানীয়রা বাড়িতে এসে আহত অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠায়। পথিমধ্যেই ইকবাল হোসেন বুলু এবং মমতাজ কুমিল্লা নেয়ার পর মারা যান। নিহত দম্পত্তির সাগর নামের ১ ছেলেও রয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন তালুকদার জানান, ঘাতক সুমন শেখকে তার স্ত্রী শারমিন আক্তার কিছুদিন আগে তালাক দেয়। ধারণা করা হচ্ছে এ কারণে জামাই সুমন এ হত্যার ঘটনা ঘটিয়েছে।
ডাবল মার্ডারের বিষয়ে ঘটনাস্থলে কথা হয় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলামের সঙ্গে। এসময় তিনি জানান, নিহত দম্পত্তির মেয়ে তার স্বামীকে ডিভোর্স দেয়ায় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আশা করি আমরা অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *