বাগেরহাটের মোরেলগঞ্জে ৩ বাড়ি ভাংচুর-লুটপাট : মহিলাসহ আহত ৩

vangchurবাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ছোট কুমারখালী গ্রামে পূর্ব শত্র“তার জের ধরে মধ্যযুগীয় কায়দায় প্রতিপক্ষরা হামলা চালিয়ে ৩টি বসতবাড়ি ভাংচুর ও লুটপাট করেছে। এ সময় মহিলাসহ ৩ জন আহত হয়েছে।
ছোট কুমারখালী গ্রামের মৃত ইউছুফ মোল্লার ছেলে কবির মোল্লা শনিবার বিকেলে মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগকে কেন্দ্র করে বিরোধের জের ধরে স্থানীয় কিছু দূর্বৃত্ত শুক্রবার দুপুরে তাদের বসত বাড়িতে মধ্যযুগীয় কায়দায় হামলা চালিয়ে কবির মোল্লা, সোবহান মোল্লা ও রফিক মোল্লার ৩টি বাড়ি ভাংচুর ও লুটপাট করে। এ সময় তাদের বাঁধা দিতে গেলে তার স্ত্রী শাহানারা বেগমসহ তিন জনকে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা। প্রতিপক্ষরা তাদের বাড়ি থেকে ১৫ লক্ষ টাকার মালামাল ও নগদ টাকা নিয়ে গেছে বলে তিনি দাবী করেন। দূর্বৃত্তদের ভয়ে পরিবারগুলি এলাকা ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে। তারা থানায় অভিযোগ দেয়ার চেষ্টা করলে, পুলিশ অভিযোগ গ্রহনে তালবাহানা করছে বলে তিনি জানান।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম শনিবার সন্ধ্যায় এ প্রতিবেদককে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। তবে কেউ অভিযোগ দিতে তার কাছে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *