দর্শনার্থীবাহী ট্রলি উল্টে আহত ২৭

Untitled-001মেহেরপুর: গাংনী উপজেলার গাড়াডোব এলাকায় দর্শনার্থীবাহী একটি শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি উল্টে শিশুসহ ২৭ জন আহত হয়েছে।
মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের সকলের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের ইউসুফপুর গ্রামে। গুরুতর আহত কয়েকজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
আহতরা হচ্ছেন-আকাশ (১২), রফিকুল ইসলাম (১৮), হাসিবুল (১০), আশিক (১৫), সোহাগ (১৭), পলাশ (১০), ফয়সাল (১৮), ট্রলি চালক মোহন (২৫), হাসান (১০), নাইম (১২), শাকিল (২০), সুজন (২০), রফিকুল (১৭), হৃদয় (১৬), রফিকুল (১৫) ও তার ভাই রনি (২২), মোহন (২৩), নিটন (২৪), সাগর (১০) এবং উসমান গনি (৮)।
শিশু উসমান গনি ও ট্রলিচালক মোহনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। উসমান গনি বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত ও মোহনের শরীর ট্রলি ইঞ্জিনের গরম পানিতে ঝলসে গেছে বলে জানান গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এমকে রেজা। তিনি আরো জানান, আরো কয়েকজনের অবস্থা গুরুতর। তাদেরও কুষ্টিয়া হাসপাতালে প্রেরণের প্রক্রিয়া চলছে।
চালক মোহন ও আহত যাত্রীরা জানান, বাংলা নববর্ষে তারা বেড়ানোর লক্ষ্যে বাড়ি থেকে সকালে মেহেরপুরের মুজিবনগর আম্রকাননের উদ্দেশে রওনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *