মাদ্রাসার কমিটি গঠন নিয়ে শ্রেণি কক্ষে তালা ॥ প্রধান শিক্ষক অবরুদ্ধ

Matlab South Bodurpur Madrasagg
মতলবে বদরপুর ও.এস দাখিল মাদ্রাসার শ্রেণি কক্ষে তালা। ম্যানেজিং কমিটি নিয়ে দু’পক্ষের হাতাহাতির সময় পুলিশের হস্তক্ষেপ।

মতলব দক্ষিণ (চাঁদপুর) সংবাদদাতা : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বদরপুর ও. এস দাখিল মাদ্রাসায় কমিটি গঠন দ্বন্দ্বে শ্রেণি কক্ষে তালা লাগিয়ে মাদ্রাসা সুপার(প্রধান শিক্ষক) কে অবরুদ্ধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে এলাকাবাসী। শনিবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে । এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এলাকার মুসলিম পাটোয়ারী, সোহেল হোসেন, মোশারফ হোসেন মাস্টারসহ আরো অনেকে জানান, মাদ্রাসা সুপার আব্দুছ ছোবহান ও সভাপতি সফিউল্ল্যা পাটোয়ারী কিরণ কোন প্রকার প্রচার প্রচারণা ছাড়াই গোপনীয়ভাবে নিজেদের পছন্দের লোক দিয়ে মন গড়া পরিচালনা কমিটি গঠন করেন। গোপন কমিটি বাতিলের দাবিতে শনিবার এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করে মাদ্রাসায় তালা লাগিয়ে সুপারকে অবরুদ্ধ করে রাখে। এসময় দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
মাদ্রাসা সুপার আব্দুছ ছোবহান বলেন, মাইকিং করে তফসিল ঘোষণা করতে দেননি সভাপতি। কমিটির নির্দেশ মোতাবেক সব কিছু করা হয়েছে। পরিচালনা কমিটির সভাপতি সফিউল্লা পাটোয়ারী কিরণ জানান, শ্রেণি কক্ষে ও নোটিশ বোর্ডে নির্বাচনী তফসিল সংক্রান্ত নোটিশ টানানো হয়েছে। এলাকাবাসীর অভিযোগ তারাই দীর্ঘদিন ধরে কমিটিতে থেকে প্রতিষ্ঠানের গাছ-পালা বিক্রি ও উন্নয়ন ফান্ডের টাকা লুটেপুটে খাচ্ছে। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর গণস্বাক্ষর সম্বলিত একটি অভিযোগও দাখিল করেছেন এলাকাবাসী ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *