‘বন্দুকযুদ্ধে’ বাহিনীপ্রধান গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত

-e1406359327774লক্ষ্মীপুর: সদরের বশিকপুর ইউনিয়নের বালাইশপুর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাহিনীপ্রধান দীন মোহাম্মদ জিহাদ (৩২) গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয় চার পুলিশ সদস্য।

শনিবার ভোরের দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন-কনস্টেবল সত্যরঞ্জন চাকমা, মিরণ কান্তি চাকমা, নুর বক্স ও আমিরুল ইসলাম।

গুলিবিদ্ধ জিহাদ সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের রাজারাম ঘোষ গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি ইতোপূর্বে ‘বন্দুকযুদ্ধে’ নিহত সন্ত্রাসী বাহিনীর প্রধান মুন্নার ছোট ভাই।

জিহাদের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, ‘জিহাদ চট্টগ্রামের একটি ইলেকট্রিক কারখানায় কাজ করতো। গত বৃহস্পতিবার সে ছুটিতে বাড়িতে আসে। শুক্রবার সকালে বাড়িতে থেকে বের হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করার খবর পাওয়া যায়।’

লক্ষ্মীপুর জেলা পুলিশের এএসপি (সদর) জুনায়েত কাউছার জানান, জিহাদ বাহিনীর জিহাদকে শুক্রবার রাতে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়ন থেকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তাকে নিয়ে পুলিশ রাতে বশিকপুর ইউনিয়নের বালাইশপুর এলাকায় অস্ত্র উদ্ধারে যায়। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও কয়েক রাউন্ড পাল্টা গুলি ছোড়ে। ঘটনাস্থলে জিহাদ গুলিবিদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় ৫টি মামলা রয়েছে। তিনি এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *