বাগেরহাটের ফকিরহাটে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি : শিশুসহ আহত-৩, ১২ লাখ টাকার মালামাল লুট

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার নলধা গ্রামের এক ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাত দল পরিবারের শিশুসহ ৩জনকে মারপিট  করে ১২লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই বাড়িতে এ ঘটনা ঘটে। সোমবার  দুপুরে বাগেরহাট সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) ক্ষতিগ্রস্থ বাড়ি পরির্দশন করেছেন।
আহতরা হলো ব্যবসায়ী এসএম আরিফুজ্জামানের ৯ বছরের শিশু কন্যা মেহেরিন জাহান রথি, ছোট ভাই আতিকুলের স্ত্রী হাবিবা রহমান(২৪) ও তার পিতা শাহাদত আলী সরদার(৮০) মারপিট করে আহত করে। আহতদের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পরিবার ও স্থানীয়রা জানায় ১০/১৫ জনের সশস্ত্র ডাকাত দল কৌশলে ঘরের বারান্দার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে শাহাদাত আলীসহ তার দু’পুত্র ব্যবসায়ী এসএম আরিফুজ্জামান ও মো: আতিকুর রহমানের পরিবারকে জিম্মি করে। পরে ডাকাতদল আরিফুলের ঘরের আলমারীর তালা ভেংগে নগদ প্রায় ৪০ হাজার টাকা ১৪ ভরি স্বর্নালংকার ও অন্যান্য জিনিসপত্র সহ ৬ লক্ষ টাকার মালামাল লুট করে।
এরপর আরিফুলের ছোট ভাই আতিকুরের ঘরের আলমারীর তালা ভেঙ্গে নগদ ২লক্ষ টাকা, ৯ভরি স্বর্নালংকার ও অন্যান্য জিনিসপত্র সহ ৬লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে বলে ভুক্তভোগী পরিবার জানায়। ডাকাতির সময় আরিফুল ও আতিকুর সু-কৌশলে ঘরের ছাদে উঠে উঠানে থাকা ডাকাতদের লক্ষ্য করে ইট নিক্ষেপ করে ও ডাক চিৎকার দেয়। পরে তারা চলে যায়।
এ ব্যাপরে ফকিরহাট থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো: আনিসুর রহমান বলেন- আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করি। বিষয়টি তদন্ত চলছে। মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান। তবে  ঘটনার সাথে জড়িত অপরাধীদের আটকের জন্য পুলিশী অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *