বেনাপোলে বিজিবি ও বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিকদের পরিবারের মধ্যে অনুষ্ঠিত বনভোজনটি শেষ পর্যন্ত মিলন মেলায় রূপ নিয়েছে

bgb bonvojonবেনাপোল : বেনাপোলে বিজিবি ও বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিকদের পরিবারের মধ্যে অনুষ্ঠিত বনভোজনটি শেষ পর্যন্ত  মিলন মেলায় রূপ নেয়। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বেনাপোল বিজিবি ক্যাম্প মাঠে আয়োজন করা হয় বনভোজন অনুষ্ঠান। আনন্দঘন পরিবেশে সাংবাদিক, বিজিবি ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিকালে পুরস্কার বিতরনী ও বনভোজন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজিবির কমান্ডিং অফিসার কর্নেল মোহাম্মদ জাহাংগীর আলম, মেজর লিয়াকত হোসেন, বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন ও প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহাসিন মিলন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজিএফ আই অধিনায়ক কর্নেল ইফতেখার আহম্মেদ, বিজিবির আরআইবির অধিনায়ক কর্নেল মুজিবুল হক, বিজিবির ডাইরেক্টর অব লজিষ্ট্রিক লে.কর্নেল আব্দুল আজিজ, বিজিবির অপারেশনাল অফিসার লে.কর্নেল সহিদ। অনুষ্ঠানে বেনাপোল প্রেস ক্লাবের ২৪ জন সাংবাদিকদের পরিবার অংশগ্রহণ করেন। পরে বিকালে বেনাপোল চেকপোষ্ট বিজিবি ও বিএসএফ এর রিট্রেট শ্রীমনি উপভোগ করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *